শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৪০ হাজার পিস ইয়াবাসহ জয়নাল মেম্বার গ্রেফতার!

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৩ জুলাই, ২০২২

ইমরান আল মাহমুদ:
কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ৪০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

২১ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর একটি আভিযানিক দল উপজেলার রাজাপালং এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি আভিযানিক দল উপজেলার রাজাপালং এলাকায় অভিযান চালিয়ে জয়নাল আবেদীন (৩৫) কে আটক করে। সে পালংখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের থাইংখালী তাজনিমার খোলা এলাকার মো. হোসেনের ছেলে। এ সময় তার কাছ থেকে প্লাস্টিকের বস্তার ভেতর থাকা ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জয়নাল জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে তার হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো।

উল্লেখ্য যে, আটককৃত ব্যাক্তি উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি।
তার বিরুদ্ধে উখিয়া থানায় ধর্ষণ ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে । সে পাহাড় ও বালুখেকো সিন্ডিকেটের অন্যতম হোতা হিসেবে এলাকায় পরিচিত।


আরো খবর: