বুধবার, ০১ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

জনগনের সরাসরি ভোটে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পান মাহমুদুল হক চৌধুরী। আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনেরও মাঠে থাকছেন তিনি।

নিজে অংশ না নিয়ে ২৯ মে অনুষ্ঠিতব্য এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে পছন্দের প্রার্থীকে পরিচয় করে দিয়েছেন উখিয়ার রাজনীতির অঙ্গনে পরিচিত এই মুখ।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে তৃতীয় ধাপের চূড়ান্ত তফসিল ঘোষিত হওয়ার পর উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের চৌধুরী পাড়ায় আয়োজিত এক মতবিনিময় সভায় হলদিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি কামাল উদ্দিন মিন্টুর প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

এসময় মাহামুদুল হক চৌধুরী বলেন, ” মিন্টু হলদিয়ায় দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছে এবং পুরো উখিয়ায় তার ব্যাপক পরিচিতি আছে । উখিয়ার মানুষ আমাকে ভালোবাসে, মিন্টুকে আমার প্রার্থী হিসেবে উখিয়ার গণমানুষের হাতে তুলে দিলাম। আশা করি নির্বাচনে আমরা বিপুল ভোটে জয়ী হবো।”

মিন্টুর প্রধান সমন্বয়ক হিসেবে নির্বাচনের মাঠে সবসময় থাকবেন বলে জানান তিনি।

পরে বক্তব্যে কামাল উদ্দিন মিন্টু বলেন, ” উখিয়ার মানুষের সেবা করার প্রত্যয়ে প্রার্থী হয়েছি। জয়ী হই বা না হই আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো। ”

হলদিয়াপালং সহ উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা গণমান্য স্থানীয় ব্যক্তিবর্গ মতবিনিময় সভায় উপস্থিত থেকে মিন্টুকে সর্মথন দেন।


আরো খবর: