রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বন্ধুর সঙ্গে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে বাসের ধাক্কায় প্রাণ গেলো মো. জসিম উদ্দিন নামের এক যুবকের। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছে আবদু শুক্কুর নামের এক বন্ধু। নিহত মো. জসিম উদ্দিন কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম পাড়া এলাকার মৃত আমির হামজার ছেলে বলে জানা গেছে।

২৪ এপ্রিল (বুধবার) রাত ৯ টার দিকে এ ঘটনাটি ঘটে রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের জেটি রাস্তার মাথা নামক স্থানে। ঘাতক বাসটি পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জসিম ও তার বন্ধু শুক্কুর রামু থেকে ঈদগাঁওয়ের দিকে ফিরছিলেন। প্রতিমধ্যে ঘটনাস্থল পৌঁছলে কক্সবাজার মুখি একটি অজ্ঞাতনামা বাস সজোরে ধাক্কা দেয়। ওই সময় ঘটনাস্থলে প্রাণ হারান জসিম। আহত শুক্কুর কে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা।

নিহতের চাচাতো ভাই রেজাউল করিম জানান, তারা দুইজন বাইক নিয়ে ঘুরতে বের হয়। রামুর দর্শনীয় স্থান গুলো উপভোগ করে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা বাসের ধাক্কায় প্রাণ হারায়।

হাইওয়ে পুলিশের তুলা বাগান থানার একজন পুলিশ কর্মকর্তা জানান, হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে,ঘাতক বাসটি চিহ্নিত করতে চেষ্টা চালাচ্ছে।


আরো খবর: