রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের উখিয়ার পাইন্যাসা নতুন চরপাড়া এবং টেকনাফের রংগীখালীর জুম্মাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার এক নারীসহ দুইজন গ্রেফতারী পরোয়নাভুক্ত আসামীকে গ্রেফতার র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন,উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ড পাইন্যাশিয়া নতুন চর পাড়ার শামশুল আলম প্রকাশ খাইরুল আমিন (স্বামী পরিত্যক্ত) এবং ছৈয়দ আহমদের মেয়ে খালেদা বেগম (২৮) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড রঙ্গীখালী, জুম্মাপাড়ার মুকবুল আহাম্মদের ছেলে মোঃ রফিক আলম (৩৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করা।
তিনি জানান, বাঁশখালী থানার মামলা নং-২৪(১১)১৭, ধারা-১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) এর টেবিল ৯(খ) এবং জিআর নং-৪০৮/১৭(আর), প্রসেস নং-১০৯৮৫/২১, ধারা-১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সং/০৪) এর ১৯(১) টেবিল ৯(খ)/২৫ মোতাবেক দুইজন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এক পর্যায়ে গতকাল বুধবার (২৪ এপ্রিল) র‌্যাব-১৫ এর পৃথক দু’টি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে উখিয়ার পাইন্যাসা নতুন চরপাড়া এবং টেকনাফের রংগীখালীর জুম্মাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৬ বছরের সাজাপ্রাপ্ত মাদক মামলার এক নারীসহ দুইজন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: