শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হয়রানি নই থানা হচ্ছে ভরসার আশ্রয়স্থল- ওসি উখিয়া

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার)::

হয়রানি নই থানা হচ্ছে মানুষের শেষ আশ্রয়স্থল। থানায় সেবা দেওয়ার নামে যদি হয়রানি হয় তাহলে থানা পুলিশের প্রতি মানুষ আস্থা হারিয়ে পেলবে বললেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি আরো বলেন, উখিয়া থানায় অভিযোগ, জিডি, পুলিশ ক্লিয়ারেন্সের জন্য কোন জনসাধারণকে টাকা দিতে হবে না। পুলিশের কাজ নিঃস্বার্থে সাধারণ মানুষকে সেবা দেওয়া।

উখিয়া প্রেসক্লাবের উদ্যোগ জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী এসব কথা বলেন।

তার আগে তিনি আলোচনায় ১৯৭৫ সালের এই দিনে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাতে দোয়া কামনা করেন।

সোমবার (১৫ আগস্ট) বিকাল আনুমানিক ৩ টার দিকে উখিয়া প্রেসক্লাবের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় হয়।

উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রতন কান্তি দে’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বিপুল দে, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য নুর মোহাম্মদ সিকদার।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি হুমায়ুন কবির জুশান, অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল, সদস্য এম ফেরদৌস ওয়াহিদ, ইব্রাহিম মোস্তফা, শফিউল শাহীন সহ আরো অনেকেই।


আরো খবর: