শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হামলার আশঙ্কায় মুম্বাইয়ে হাই অ্যালার্ট জারি

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
হামলার আশঙ্কায় মুম্বাইয়ে হাই অ্যালার্ট জারি


ভারতের মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি দেয়া হয়েছে। এরপরই মুম্বাইসহ মহারাষ্ট্রে কয়েকটি শহরে হাই অ্যালার্ট জারি করছে প্রশাসন।

সংবাদমাধ্যমের তথ্যমতে, সম্প্রতি এক ব্যক্তি নিজেকে তালেবান ঘনিষ্ঠ পরিচয় দিয়ে ভারতীয় গোয়েন্দা সংস্থা এনআইএ’র কাছে ইমেইল করে হামলার হুমকি দিয়েছে।

বৃহস্পতিবার ওই মেইল পাওয়ার পরই এ নিয়ে তদন্তে নেমেছে এনআইএ ও মুম্বাই পুলিশ। একইসঙ্গে মুম্বাই, মহারাষ্ট্র পুলিশ, স্টেট অ্যান্টি টেররিজম স্কোয়াড এবং ৯৫টি থানা এলাকায় এটিসিকে সতর্ক করে দেয়া হয়। কোথাও কোনো রকম সন্দেহজনক বস্তু পাওয়া গেলেই দ্রুত পদক্ষেপ নেয়ার ব্যাপারেও নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে গত জানুয়ারিতে মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে একটি ফোনে জঙ্গি হামলার হুমকি আসে। গত বছরের অক্টোবরেও বিভিন্ন ফোনে মুম্বাইয়ে হামলার হুমকি আসে। ওই ফোনে বলা হয়, মুম্বাইয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়াগায় বোমা রাখা রয়েছে।

২০০৮ সালে মুম্বাইয়ের বেশ কিছু জায়গায় জঙ্গি হামলার ঘটনা ঘটে। ওই হামলায় ১৬৬ জনের মৃত্যু হয়েছিলো।

সূত্র: বাংলাদেশ জার্নাল


আরো খবর: