শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে জাতিসংঘের মানবাধিকার হাইকমিশনার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে পৌছেছেন জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার মিশেল ব্যাচলেট। সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যা ৬টারদিকে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান। এরপর তিনি ‘ইউএনএইচসিআর’ কার্যালয়ে একটি বৈঠকে বসার কথা রয়েছে।

আগামীকাল মঙ্গলবার সকালে তিনি প্রথমে উখিয়ার কুতুপালং ক্যাম্প এক্স:- ৪ এরে কর্মরত সংস্থার লোকজন ও রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন।

এরআগে গত ১৪ আগস্ট সকালে পাঁচ দিনের সফরে ঢাকায় পৌঁছেছেন জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার মিশেল ব্যাচলেট।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সকাল ১০টা ২০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান।

দেশের মানবাধিকার পরিস্থিতি দেখতে বাংলাদেশ সরকারের আমন্ত্রণে এই সফর বলে এক বার্তায় জানিয়েছে জেনেভায় জাতিসংঘের মানবাধিকার বিষয়ক সদর দপ্তর।


আরো খবর: