শিরোনাম ::
টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিশ্ব দুগ্ধ দিবস আজ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
বিশ্ব দুগ্ধ দিবস আজ




আজ বিশ্ব দুগ্ধ দিবস। বিশ্বের অন্যান্য দেশের মত আজ চট্টগ্রাম প্রাণিসম্পদ বিভাগের আয়োজনে দিবসটি পালিত হবে। দিবসের এবারের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘টেকসই দুগ্ধ শিল্প : সুস্থ মানুষ, সবুজ পৃথিবী’।

 

দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার (১ জুন) সকাল দশটায় একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে। এরপর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান। অনুষ্ঠানের সভাপত্বি করবেন বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. এ কে এম হুমায়ন কবির।









আরো খবর: