শিরোনাম ::
ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেরুতে বাস খাদে, ২৫ যাত্রীর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
পেরুতে বাস খাদে, ২৫ যাত্রীর মৃত্যু


লাতিন আমেরিকার দেশ পেরুর উত্তর-পশ্চিমাঞ্চলে একটি বাস পাহাড়ের খাদে পড়ে গিয়ে অন্তত ২৫ জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। 

স্থানীয় সময় শনিবার (২৮ জানুয়ারি) এ দুর্ঘটনা ঘটে বলে দেশটির পরিবহন সংশ্লিষ্ট সংস্থাও (সুত্রান) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। তবে হতাহতের সংখ্যা নিশ্চিত করেনি তারা।

সুত্রান জানায়, পেরুর উত্তরে এল আল্টো জেলায় কিউ’ওরিয়াঙ্কা ট্যুরস আগুইলা দোরাদা নামে কোম্পানির একটি বাস রাজধানী লিমা থেকে ইকুয়েডরের সীমান্ত তুম্বেসে যাচ্ছিল। এ সময় অর্গানোস শহরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। 

সংস্থাটি আরও জানায়, বাসটিতে ৬০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার সময় বেশ কয়েকজন যাত্রী বাস থেকে ছিটকে যায় এবং বাকিরা ভেতরে আটকা পড়ে।  আহতদের রাজধানী লিমা থেকে প্রায় ১ হাজার কিলোমিটার উত্তরে রিসোর্টের জন্য জনপ্রিয় এল আল্টো এবং মানকোরা এলাকার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, বাসটিতে হাইতির কিছু নাগরিকও আছেন।

সিবিএস নিউজ এক প্রতিবেদনে জানায়, পেরুর সড়কপথে এরকম দুর্ঘটনা সাধারণ ঘটনা। এর আগে ২০১৬ সালে এক দুর্ঘটনায় ২ হাজার ৬০০ জনেরও বেশি মানুষ মারা যায়। 



আরো খবর: