শিরোনাম ::
টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা চকরিয়ায় সাবেক এমপির লোকজনের বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলা, মোবাইল লুটের অভিযোগ ঈদগাঁও উপজেলা নির্বাচন থেকে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার ‘হ্যারি পটারের স্কুলে’ রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৫ শাহরুখের ‘পাঠান মা’ আমার বড় বোন
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শন করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী। বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় তিনি নাইক্ষ্যংছড়িতে এসে পৌঁছান।

পৌঁছেই তিনি প্রথমে ১১ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরের কোয়ার্টার গার্ড পরিদর্শন শেষে ১১ বিজিবি কার্যালয় পরিদর্শন করেন।

দুপর ১টা ৩০ মিনিটের সময়ে তিনি মিয়ানমারের রাখাইন থেকে পালিয়ে বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রিত ২৬১ জান্তা বাহিনীর সদস্যদের খোঁজখবর নেন।

দুপর ২ টার পরে তিনি ১১ বিজিবির অধিন চাকঢালা বিওপি ( বর্ডার অবজারবেশন পোস্ট) পরিদর্শনে যান।

এ সময় তিনি মিয়ানমার থেকে আসা জান্তা বাহিনীর পালিয়ে আসার স্পট গুলোর খোঁজ খবর নেন। সীমান্তে

বিজিবিকে সর্বোচ্চ সতর্ক থাকতে নির্দেশ দেন।

বেলা ২ টায় তিনি পুনরায় ককসবাজার ফিরে যাওয়ার কথা রয়েছে।

এ সময় তার সাথে ছিলেন, কক্সবাজার রিজিয়ন কমন্ডার,ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলমসহ বিজিবি রামুর সেক্টর ও তার অধিনস্থ বিজিবি ব্যাটালিয়নে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র জোন কমান্ডার ও অধিনায়ক লে: কর্ণেল সাহল আহমদ এসিসহ বিজিবির কর্মকর্তারা ছিলেন।

তিনি সকাল ৯ টায় ঢাকা থেকে বিমান যোগে ককসবাজার পৌঁছেি নাইক্ষ্যংছড়ির দিকে রাওয়ানা দেন।


আরো খবর: