শিরোনাম ::
ডায়াবেটিস ও ক্যানসার নিয়ন্ত্রণে করে তোকমার শরবত, ওজন কমাতেও সিদ্ধহস্ত দক্ষিণ আফ্রিকায় ভয়াবহ ভবন ধস, আটকা পড়েছে অনেকে ইউক্রেনের কাছে পারমাণবিক অস্ত্রের মহড়া চালানোর নির্দেশ পুতিনের অমিতাভ বচ্চনের পর আমিই সবচেয়ে জনপ্রিয় গরম থেকে বাঁচতে আখের রস খাচ্ছেন? জানেন শরীরের কী কী লাভ হচ্ছে? স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী পাঁচ বছর জনগণের সংস্পর্শে থেকে জনপ্রিয়তার শীর্ষে বেবী কলকাতা থেকে কক্সবাজারে জরুরি অবতরণ করা ফ্লাইট পৌঁছালো গন্তব্যে নাফ নদীর ওপারে মর্টারশেলের বিকট শব্দ কাঁপছে টেকনাফ টেকনাফে বিজিবির অভিযানে ১০হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ,আটক-১
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ

নাজিম উদ্দিন,পেকুয়া::
আপডেট: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আসন্ন পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রুমানা আক্তার ভোটারদের নিকট দোয়া ও ভোট প্রত্যাশা করে জনসংযোগ করেছেন। শুক্রবার বিকেলে তিনি রাজাখালী ইউনিয়নের বিভিন্ন পাড়া, মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন। এদিন তিনি শতাধিক মোটর শোভাযাত্রা নিয়ে রাজাখালী আরবশাহ বাজার, সবুজ বাজার, আমিন বাজার, লালজান পাড়া স্টেশন, হাজির মার্কেট স্টেশন, বামলুর পাড়া স্টেশন, দশেরঘোনা স্টেশন, সুন্দরী পাড়া স্টেশনসহ প্রত্যন্ত এলাকায় জনসংযোগ করেন।

তিনি বলেন, পেকুয়ার মানুষের সেবা করার লক্ষ্যে আলোকিত তরুণ প্রজন্ম ও মাদক মুক্ত সমাজ গড়ে তূলতে চেয়ারম্যান পদে আপনাদের দোয়া ও ভোট প্রত্যাশা করছি।

জনসংযোগে এসময় উপস্থিত ছিলেন রাজাখালী ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সিকদার, সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন, ইউপি সদস্য নেজাম উদ্দিন নেজু, গোলাম রহমান, নারী ইউপি সদস্য ছেনুয়ারা বেগম, সদর আ.লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, সদর ইউপির সদস্য যুবলীগ নেতা নুরুল আজিম, সদর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক ও ছাত্রলীগের সাবেক সভাপতি কফিল উদ্দিন বাহাদুর, বারবাকিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল উদ্দিন, কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম শাহেদ, সাধারণ সম্পাদক আমিরুল খোরশেদ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, তাঁতীলীগের সভাপতি জায়েদ মোর্শেদ, সদর ছাত্রলীগের সভাপতি ফারুক আজাদ, উজানটিয়া ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম টিপু, যুবলীগ নেতা হারুন, জাফরসহ আ.লীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী।


আরো খবর: