শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পর্তুগালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের যুবকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩

পর্তুগালের লিসবন এলাকায় সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের ছাতক উপজেলার মমিন আহমদ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কালারুকা ইউনিয়নের মাধবপুর গ্রামের বাসিন্দা মৃত খোরশেদ আলমের ছেলে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) পর্তুগালের লিসবন এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার আত্মীয় ছাতক উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল কাদির তালুকদার।

তিনি জানান,পর্তুগালের স্থানীয় সময় বুধবার দিবাগত রাত ৯টায় লিসবন এলাকায় সড়ক ইলেক্ট্রিক বাইক যোগে খাবার ডেলিভারি দিতে গিয়ে বিপরীতগামী একটি কারের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত বাইক চালক মমিন আহমদ হাসপাতালে মৃত্যুবরণ করেন। বর্তমানে তার মরদেহ হাসপাতালে রয়েছে বলে জানা গেছে।

,


আরো খবর: