শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঢাবি উপাচার্যের বাংলোর সীমানা থেকে নবজাতকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
ঢাবি উপাচার্যের বাংলোর সীমানা থেকে নবজাতকের লাশ উদ্ধার


ঢাকা, ২৯ ফেব্রুয়ারি – ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের বাসভবনের সীমানা প্রাচীরের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রোকেয়া হল স্টাফ কোয়ার্টার সংলগ্ন দেয়ালের পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশের সহায়তার নবজাতককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রোকেয়া হলের স্টাফ মোজাম্মেল হক গণমাধ্যমকে বলেন, দুপুর ১২টার দিকে আমি হল গেইটে ডিউটিতে ছিলাম। ঠিক তখনই দেয়ালের ওপার থেকে টুপ করে কিছু পড়ার শব্দ শোনা যায়। ঘটনাস্থলে দ্রুত যাওয়ার পরে আমরা একটা বস্তা জাতীয় কিছু দেখতে পাই। পরে বোমা বা অস্ত্র জাতীয় কিছু কিনা, সেটা শনাক্ত করতে লাঠি দিয়ে খোঁচা দিলে নবজাতকের মাথা বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গে প্রক্টর অফিসে ফোন দিলে তারা পুলিশসহ এসে নবজাতকের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

প্রক্টর মাকসুদুর রহমান বলেন, মরদেহের অবস্থা খুবই শোচনীয়। মুখটাও ভালো করে বোঝা যাচ্ছে না। মরদেহ দেয়ালের ওপার থেকে পাওয়া গেছে। আসলে ক্যাম্পাস উন্মুক্ত হওয়ার কারণে অনেকে রাস্তার পাশ দিয়ে চলাচল করে। হয়ত অন্য কোথাও সুযোগ না পেয়ে মরদেহটি এখানে ফেলেছে।

তিনি বলেন, আমরা সিসিটিভি ফুটেজ দেখছি। আশা করি দ্রুততম সময়ের মধ্যে মরদেহ নিক্ষেপকারীকে শনাক্ত করতে পারব। পুলিশের সহায়তায় মরদেহটি পোস্টমর্টেম করার জন্য ঢাকা মেডিকেলে নেয়া হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৯ ফেব্রুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ঢাবি উপাচার্যের বাংলোর সীমানা থেকে নবজাতকের লাশ উদ্ধার first appeared on DesheBideshe.



আরো খবর: