শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কুইবেকে জোয়ারের পানিতে ডুবে চার শিশুর মৃত্যু, নিখোঁজ এক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৪ জুন, ২০২৩
কুইবেকে জোয়ারের পানিতে ডুবে চার শিশুর মৃত্যু, নিখোঁজ এক


অটোয়া, ০৪ জুন – উত্তর আমেরিকার দেশ কানাডায় জোয়ারে ভেসে যাওয়ার পর চার শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও একজন। দেশটির কুইবেক প্রদেশে নদীর তীরে মাছ ধরতে গিয়ে শিশুসহ একদল লোক জোয়ারে ভেসে যাওয়ার পর এই ঘটনা ঘটে।

রোববার (৪ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়েছে, কানাডার কুইবেক প্রদেশের সেন্ট লরেন্স নদীর তীরে মাছ ধরতে গিয়ে ১১ জন লোক জোয়ারে ভেসে যাওয়ার পর চার শিশু মারা গেছে বলে শনিবার পুলিশ জানিয়েছে। এই ঘটনায় ওই দলের একজন ব্যক্তি নিখোঁজ হয়েছেন।

রয়টার্স বলছে, নিহত ওই চার শিশুর সকলেরই বয়স ১০ বছরের বেশি এবং জোয়ারে ভেসে যাওয়ার ঘটনার পর কুইবেক সিটির উত্তরে পোর্টনিউফ-সুর-মের এলাকায় নদীর তীরে তাদের অচেতন অবস্থায় পাওয়া যায়।

পরে তাদেরকে উদ্ধার করে ওই অঞ্চলের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চারজনকেই মৃত বলে নিশ্চিত করা হয়। এছাড়া এই ঘটনায় ৩০ বছরের বেশি বয়সী একজন ব্যক্তি নিখোঁজ রয়েছেন।

রয়টার্স বলছে, জোয়ারে ভেসে যাওয়ার ঘটনার পর রাত ২ টায় জরুরি পরিষেবাগুলোকে ডাকা হয় এবং পরে তাদের ছয়জনকে পানি থেকে উদ্ধার করা হয়। কানাডার কুইবেক প্রদেশের কোট-নর্ড অঞ্চলে ঘটনাটি ঘটেছে।

সেন্ট লরেন্স নদীর উত্তরের তীরজুড়ে এই অঞ্চলটি অবস্থিত।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ০৪ জুন ২০২৩





আরো খবর: