শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কাবুলে বিস্ফোরণ, নিহত অন্তত ৬

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
কাবুলে বিস্ফোরণ, নিহত অন্তত ৬


কাবুল, ২৭ মার্চ – আফগানিস্তানের রাজধানী কাবুলে একটি আত্মঘাতী হামলায় অন্তত ছয়জন বেসামরিক লোক নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের খুব কাছে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

আফগান সরকারের বরাত দিয়ে আল জাজিরা জানিয়েছে, তাদের বাহিনী হামলাকারীকে লক্ষ্যবস্তু করেছিল, কিন্তু সে যে বিস্ফোরক বহন করেছিল তা বিস্ফোরিত হয়ে হতাহতের ঘটনা ঘটে।

আফগান পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আব্দুল নাফি টাকোর সোমবার টুইট করে বলেছেন, বিস্ফোরণে ছয় বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে।

কাবুল পুলিশের মুখপাত্র খালিদ জাদরান জানিয়েছেন, মন্ত্রণালয়ের কাছে একটি নিরাপত্তা চৌকিতে আত্মঘাতী হামলাকারীকে শনাক্ত করা হয়েছিল। কিন্তু তাকে হত্যা করা হলেও তার কাছে থাকা বিস্ফোরকের বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটে।

জাদরান আরও জানান, আহতদের মধ্যে তালেবান নিরাপত্তা বাহিনীর অন্তত তিন সদস্য রয়েছেন।

সূত্র: যুগান্তর
এম ইউ/২৭ মার্চ ২০২৩





আরো খবর: