শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ওয়ানডে সুপারলীগের শীর্ষে যাওয়ার সুযোগ বাংলাদেশের!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

আফগানিস্তান সিরিজে বাংলাদেশের সামনে সুযোগ থাকছে আইসিসি ওডিআই সুপার লিগের শীর্ষে উঠার। দেশটির বিপক্ষে সিরিজ জিতলেই ইংল্যান্ডকে টপকে শীর্ষে উঠবে টাইগাররা।

ওয়ানডে সুপার লিগে বাংলাদেশের বর্তমান পয়েন্ট ৮০। সুপার লিগ চালু হওয়ার পর থেকে ১২ ম্যাচে ৮ জয় টাইগারদের। শীর্ষে থাকা ইংল্যান্ডের পয়েন্ট ৯৫। ১৫ ম্যাচে ৯ জয় রয়েছে ইংলিশদের। ম্যাচ প্রতি ১০ পয়েন্ট করে দুটি জয় পেলেই শীর্ষে উঠে আসবে বাংলাদেশ। ১ পয়েন্ট কম নিয়ে বাংলাদেশের পরেই অবস্থান ভারতের।

চমক দেখিয়ে টেবিলের চারে অবস্থান করছে আয়ারল্যান্ড। তাদের ঝুলিতে আছে ৬৮ পয়েন্ট। ৬২ ও ৬০ পয়েন্ট নিয়ে এই তালিকার পাঁচ ও ছয় নাম্বারে আছে শ্রীলঙ্কা ও আফগানিস্তান।

ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে খেলবে মোট দশ দল। আয়োজক দেশ হিসেবে সরাসরি বিশ্বকাপ খেলবে ভারত। ৭ দল বেছে নেওয়া হবে সুপার লিগ থেকে। সুপার লিগের পয়েন্ট টেবিলের প্রথম ৭ দল সরাসরি বিশ্বকাপের খেলার সুযোগ পাবে। তবে সেই ৭ দলের মধ্যে আয়োজক দল ভারত থাকলে সরাসরি খেলবে ৮ দল। বাকি দুই জায়গার জন্য সুপার লিগের বাকি দলগুলো কোয়ালিফায়ার খেলেব আইসিসির সহযোগী দেশগুলোর বিপক্ষে।


আরো খবর: