শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এমআইএসটি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৪ মার্চ, ২০২৪
এমআইএসটি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


ঢাকা, ০৪ মার্চ – মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) ২০২৪ শিক্ষাবর্ষে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সোমবার (৪ মার্চ) সকালে এই ফল প্রকাশ করা হয়।

এর আগে গত ১৭ ফেব্রুয়ারি এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর আগে এ পরীক্ষার জন্য আবেদন চলে ১৭ জানুয়ারি পর্যন্ত। আবেদনকারীদের মধ্য থেকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা ৫ ফেব্রুয়ারি প্রকাশ করা হয়।

এরপর ১৭ ফেব্রুয়ারি ঢাকায় ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার দ্বিতীয়বার ভর্তি পরীক্ষায় বসার সুযোগ দেওয়া হয়। তবে লিখিত পরীক্ষায় তাদের ৫ শতাংশ নম্বর কাটা গেছে।

‘এ’ ইউনিটের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড আর্কিটেকচারে গণিতে ৯০, পদার্থে ৭০, রসায়নে ৩০ এবং ইংরেজিতে ১০ নম্বরসহ মোট ২০০ নম্বরের প্রশ্ন ছিল। আর ‘বি’ ইউনিটের আর্কিটেকচারে অঙ্কন এবং আর্কিটেকচার রিলেটেড বিষয়ে ২০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০৪ মার্চ ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::এমআইএসটি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ first appeared on DesheBideshe.



আরো খবর: