শিরোনাম ::
মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অম্বানীদের অনুষ্ঠানে নাচ করার কথা ছিল কর্ণের, শেষ মুহূর্তে কেন জামনগরে গেলেন না পরিচালক?

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১১ মার্চ, ২০২৪
অম্বানীদের অনুষ্ঠানে নাচ করার কথা ছিল কর্ণের, শেষ মুহূর্তে কেন জামনগরে গেলেন না পরিচালক?


মুম্বাই, ০৯ মার্চ – মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদ্যাপনে উপস্থিত ছিলেন বলিউড তারকারা।

রাণবীর কাপূর-আলিয়া ভট্ট গিয়েছিলেন মেয়ে রাহাকে নিয়ে। দুই ছেলেকে নিয়ে সাইফ-কারিনা নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন। আর বলিউডের তিন খান সলমন, শাহরুখ, আমির তো রীতিমতো নেচে-গেয়ে জমিয়ে দিয়েছিলেন অনুষ্ঠান। ছেলে-বৌমা সহ অমিতাভ বচ্চনকেও অনুষ্ঠানের প্রথম সারিতে দেখা গিয়েছিল।

এ ছাড়াও বলিপাড়ার চেনামুখ অনেকেই উপস্থিত ছিলেন। সেই সব মুখের ভিড়ে দেখা যায়নি পরিচালক-প্রযোজক কার্ণ জোহরকে। এ নিয়ে ইতিমধ্যে বলি পাড়ায় শুরু হয়ে গেছে নানা আলোচনা। এমনটাই বলছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

আম্বানীদের তরফে নিমন্ত্রণ এলে তা রক্ষা করার চেষ্টা করে বলিউড। সেখানে কার্ণ কেন ব্যতিক্রম, তা নিয়েই নানা আলোচনা শুরু হয়েছে। তা হলে কি কার্ণ আম্বানীদের থেকে দূরত্ব তৈরি করছেন? তেমন প্রশ্নও উঠছে।

আনন্দবাজার পত্রিকা জানায়, বিষয়টি একেবারেই তেমন নয়। কার্ণ নিমন্ত্রণ রক্ষা করতে এক পায়ে খাড়া ছিলেন। শুধু তাই নয়, পোশাকশিল্পী মণীশ মালহোত্রের সঙ্গে পারফর্ম করার কথাও ছিল তার। কিন্তু বাধ সাধল অসুস্থতা। জামনগরে যাওয়ার এক দিন আগেই নাকি প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছিলেন কার্ণ। জ্বর, সেই সঙ্গে গলাব্যথায় কাতর ছিলেন। শুধু মাত্র শারীরিক অসুস্থতার কারণেই জামনগরে যাওয়া হয়নি তার। তবে অনন্ত-রাধিকার নাচের একটি ভিডিও পোস্ট করে বাড়ি থেকেই শুভকামনা জানিয়েছেন হবু দম্পতিকে।

আইএ/ ০৯ মার্চ ২০২৪





আরো খবর: