শিরোনাম ::
চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পেকুয়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষির মৃত্যু টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ফ্ল্যাট থেকে সংগীত শিল্পী আঁচলের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
ফ্ল্যাট থেকে সংগীত শিল্পী আঁচলের লাশ উদ্ধার


নয়াদিল্লি, ০৭ মার্চ – ভারতের লোকসংগীত শিল্পী আঁচল প্যাটেলের (২২) মরদেহ উদ্ধার করা হয়েছে একটি ফ্ল্যাট থেকে। বুধবার (৬ মার্চ) ভারতের বারানসির উত্তরপ্রদেশের একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

তবে তার পরিবার বলছে তাকে হত্যা করা হয়েছে। তিনি উত্তরপ্রদেশের শিবপুর থানা এলাকায় থাকতেন।

আঁচলের ভাই বিকাশের দাবি, বোনকে তার স্বামী দীপক ও এক নারী মিলে খুন করেছেন। বোনজামাই ও সেই নারীর নামে অভিযোগ জানানো হয়েছে শিবপুর থানায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। একই সঙ্গে ঘটনার কারণ সম্পর্কে জানার জন্য তদন্ত করা হচ্ছে।

শিবপুর থানার পুলিশ জানায়, গায়িকা আঁচলের মৃত্যুর ঘটনায় তার স্বামী ও এক নারীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে পরবর্তীতে কী পদক্ষেপ নেয়া হবে, সেটি নির্ভর করছে ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী। এখন সেই প্রতিবেদনের জন্য অপেক্ষা করা হচ্ছে।

এদিকে পরিবারের দাবি, দীপকের সঙ্গে তিন বছর আগে বিয়ে হয়েছে আঁচলের। তার স্বামী তাকে অত্যাচার করতেন।

আইএ/ ০৭ মার্চ ২০২৪





আরো খবর: