শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় হলদিয়া ও রামুর ৩ জনসহ নিহত ৪

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৭ আগস্ট, ২০২২

উখিয়ায় কক্সবাজার-টেকনাফ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাড়িয়েছে। এই ঘটনায় অপর একজন আহত হয়েছেন।

শনিবার (২৭ আগস্ট) সকালে রাজাপালং ইউনিয়নের হিজলিয়ায় ট্রাক ও সিএনজির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল এলাকার জয়নাল উদ্দিনের স্ত্রী সলিমা খাতুন (৪৫), একই এলাকার অটোরিকশা চালক গুরামিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম ও রামু উপজেলার মেরুল্লা এলাকার মৃত মনিদ্র ধরের ছেলে বিধুধর (৫২)। অন্য নিহত ১ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
আহত ব্যক্তি রামু গর্জনিয়া এলাকার নুরুল আলমের ছেলে হাবিবুল্লাহ ( ৩০)।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, কক্সবাজার-টেকনাফ মহাসড়কে রাজাপালং ইউনিয়নের হিজলিয়ায় ট্রাক ও সিএনজির সংঘর্ষে ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে উখিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকগণ ৩ জনকে মৃত ও অপরজনকে বেসরকারী হাসপাতালের চিকিৎসক কতৃক মৃত ঘোষণা করা হয়। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেলেও অপরজনের পরিচয় এখন অবধি জানা যায় নি।

তিনি আরো জানান, হাইওয়ে পুলিশ কতৃক দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আরো খবর: