শিরোনাম ::
চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৯ এপ্রিল, ২০২২

ফেনীর মহিপাল স্টারলাইন কাউন্টারের সামনে অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবাসহ মো. সাবেত নামে এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃত সাবেত কক্সবাজারের টেকনাফ উপজেলার কেকে পাড়া এলাকার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

শুক্রবার (৮ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল স্টারলাইন কাউন্টারের সামনে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ৩০০ পিস ইয়াবাসহ ঐ যুবককে গ্রেফতার করা হয়।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, আটককৃত সাবেতের বিরুদ্ধে মাদক আইনে ফেনী মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো খবর: