শিরোনাম ::
রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শাহ আমানতে ফ্রাইপ্যানের হাতল-পারফিউমের বোতলে স্বর্ণ পাচার, মহেশখালীর যুবক আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ৫৩৭ গ্রাম স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে এনএসআই ও শুল্ক গোয়েন্দার কর্মকর্তারা। রবিবার (২৭ আগস্ট) সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

আটক যাত্রীর নাম মোহাম্মদ রেজাউল করিম। তিনি কক্সবাজারের মহেশখালী এলাকার বাসিন্দা।

জানা গেছে, আজ সকাল ৮টা ৫৮ মিনিটে দুবাই এয়ারলাইন্সের এফজেড-৫৬৩ নামক একটি ফ্লাইটে করে দুবাই থেকে আসেন ওই যাত্রী। গোপন সংবাদ থাকায় তার ব্যাগ তল্লাশি করে ২৪ ক্যারেটের ১১৬.৫ গ্রাম ওজনের একটি স্বর্ণের বার, ২৪ ক্যারেটের ৮৮ গ্রাম ওজনের তিনটি রিং, ২৪ ক্যারেটের ২৩৩ গ্রাম ওজনের দুটি স্বর্ণের দণ্ড, ২২ ক্যারেটের একশ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়। এগুলো ফ্রাইপ্যানের হাতল ও পারফিউমের বোতলের মুখে লুকিয়ে পাচারের চেষ্টা করেন তিনি।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক বশির আহমেদ সিভয়েসকে বলেন, ওই যাত্রীর কাছ থেকে স্বর্ণ ছাড়াও মোবাইল ফোন, ল্যাপটপ ও সিগারেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪৭ লাখ ৭১ হাজার ৩৬৫ টাকা। তার বিরুদ্ধে তার বিরুদ্ধে পতেঙ্গা মডেল থানায় ফৌজদারি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো খবর: