শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক

সোয়েব সাঈদ, রামু::
আপডেট: শনিবার, ৪ মে, ২০২৪

কক্সবাজারের রামুতে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে পুলিশ। শনিবার, ৪ মে দুপুরে রামু উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে এ অভিযান চালানো হয়। অভিযানে ইয়াবা পাচারের ব্যবহৃত একটি বিলাসবহুল নোহা গাড়ি ও একাধিক মোবাইল ফোন জব্দ করা হয়।

অভিযানে ইয়াবাসহ আটককৃতরা হলো- কক্সবাজার ইসলামাবাদ পশ্চিম লারপাড়া বাস টার্মিনাল দুবাই টাওয়ার সংলগ্ন আবুল হাশেম এর ভাড়াটিয়া জাহেদ হাসান রাসেল (৩০)। তার পিতার নাম মতিউর রহমান এবং মায়ের নাম ফেরদৌসী বেগম। আটক অপরজন হলেন- কক্সবাজার পৌরসভার ১০ নং ওয়ার্ডের নতুন বাহারছড়া এলাকার মৃত অজিত শর্মার ছেলে লিটন শর্মা প্রকাশ মামুন (৩৮)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন- গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, একটি মাদক পাচারকারি চক্রের সদস্যরা একটি হোটেল খাওয়া-দাওয়া করছিলো এবং তাদের নিজস্ব গাড়িতে মাদকও ছিলো। খবরপেয়েই রামু থানা পুলিশের একটি দল ওই স্থানে গিয়ে অভিযান চালিয়ে নোহা গাড়ি (লাইসেন্স নং চট্টমেট্টো-চ ১১-৮৯০১) তল্লাশী করে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এসময় ইয়াবা পাচারে জড়িত জাহেদ হাসান রাসেল ও লিটন শর্মা মামুনকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হবে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ানের নেতৃত্বে এ অভিযানে আরও অংশ নেন- রামু থানার এসআই আবুল কাওসার, এসআই আল আমিন, এসআই অসীম চন্দ্র ধর, এএসআই আশেকুর রহমান। পুলিশ জানিয়েছে- অভিযান চলাকালে এসব ইয়াবা পাচারে জড়িত রুবেল নামের একজন পালিয়ে যায়। রুবেল রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের সাতঘরিয়াপাড়ার বাসিন্দা বলেও জানিয়েছে পুলিশ।
####


আরো খবর: