শিরোনাম ::
রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতা চাঁদ আবারও রিমান্ডে

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতা চাঁদ আবারও রিমান্ডে

রাজশাহী, ১৭ আগস্ট – প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে করা মামলায় রাজশাহীর বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আবারও একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) মামলার আসামিপক্ষের আইনজীবী শামসাদ বেগম মিতালী এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১৬ আগস্ট) দুপুরে তাকে রাজশাহী অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় মহানগরীর রাজপাড়া থানায় করা একটি মামলায় তদন্ত কর্মকর্তা তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানান। পরে শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আইনজীবী শামসাদ বেগম মিতালী জানান, রাজপাড়া থানায় করা নাশকতার মামলায় সরকারপক্ষ চাঁদের পাঁচদিনের রিমান্ডের আবেদন করেছিল। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশে দেওয়া বক্তব্যে আবু সাঈদ চাঁদ বলেন, ‘আর ২৭ দফা বা ১০ দফা নয়। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে।’ তার এ বক্তব্যের পর ২৫ মে রাজশাহী পুলিশ চাঁদকে গ্রেপ্তার করে। এরপর এ মামলায় তাকে দুই দফা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সূত্র: আরটিভি নিউজ


আরো খবর: