শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে র‌্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এর ২২ নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে র‌্যাব-১৫ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত সন্ত্রাসীর নাম নজির আহম্মদ (২৮)। সে উনচিপ্রাং ক্যাম্প নং-২২ ব্লক-সি/১ এলাকায় বসবাস করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজির স্বীকার করেছে যে, সে দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্পে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল। সে উদ্ধারকৃত অস্ত্র ব্যবহার করে ক্যাম্পে নানাবিধ অপরাধ সংঘটিত করতো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে উনচিপ্রাং ক্যাম্পে অভিযান চালায়। এ সময় নজিরকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত নজিরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে বলে জানান আব্দুস সালাম চৌধুরী।


আরো খবর: