শিরোনাম ::
রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ১

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

চট্টগ্রামের লোহাগাড়ায় ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা বলে জানিয়েছে পুলিশ। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
রবিবার (১৩ আগস্ট) রাতে লোহাগাড়া চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. মিজানুর রহমান(৫৫) সাতক্ষীরা ঝাউডাঙ্গা পাথরঘাটা এলাকার মৃত শহর আলীর ছেলে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থা থেকে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ কাজে জড়িত থাকায় চালককে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়।


আরো খবর: