শিরোনাম ::
ডায়াবেটিস ও ক্যানসার নিয়ন্ত্রণে করে তোকমার শরবত, ওজন কমাতেও সিদ্ধহস্ত দক্ষিণ আফ্রিকায় ভয়াবহ ভবন ধস, আটকা পড়েছে অনেকে ইউক্রেনের কাছে পারমাণবিক অস্ত্রের মহড়া চালানোর নির্দেশ পুতিনের অমিতাভ বচ্চনের পর আমিই সবচেয়ে জনপ্রিয় গরম থেকে বাঁচতে আখের রস খাচ্ছেন? জানেন শরীরের কী কী লাভ হচ্ছে? স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী পাঁচ বছর জনগণের সংস্পর্শে থেকে জনপ্রিয়তার শীর্ষে বেবী কলকাতা থেকে কক্সবাজারে জরুরি অবতরণ করা ফ্লাইট পৌঁছালো গন্তব্যে নাফ নদীর ওপারে মর্টারশেলের বিকট শব্দ কাঁপছে টেকনাফ টেকনাফে বিজিবির অভিযানে ১০হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ,আটক-১
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে ৪ দশমিক ১০ মাত্রার ভূমিকম্প

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
কক্সবাজারে ৪ দশমিক ১০ মাত্রার ভূমিকম্প




কক্সবাজারে ৪ দশমিক ১০ মাত্রার ভূমিকম্প অনুভূত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৪ টা ৩৯ মিনিটের সময়ে এই ভূকম্পণ অনুভূত হয়েছে বলে নিশ্চিত করেছেন আবহাওয়া অধিদপ্তর কক্সবাজার আঞ্চলিক কার্যালয়ের সহকারি আবহাওয়াবিদ আব্দুর রহমান।

তিনি বলেন, বিকাল ৪ টা ৩৯ মিনিটে মিয়ামারের অভ্যন্তরে ২০ দশমিক ৯০ অক্ষাংশ এবং ৯২ দশমিক ৩৩ দ্রাঘিমাংশে ভূকম্পনটির উৎপত্তি হয়েছে। যেটি ঢাকা থেকে ৩৭৭ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ-পূর্বে অবস্থিত। এর ফলে ৪ দশমিক ১০ মাত্রার কম্পন অনুভূত হয়েছে কক্সবাজারে।

সৃষ্ট ভূমিকম্পের কারণে সংশ্লিষ্টদের কাছ থেকে এই পর্যন্ত ক্ষয়ক্ষতির কোন খবর পাওয়া যায়নি।









আরো খবর: