শিরোনাম ::
রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী ‘ঈদ স্পেশাল-০৯’ ট্রেনের ৩ টি বগি লাইনচ্যুত হয়েছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রাথমিক ধারণা গরমসহ নানা কারণে লাইনের কোন অবস্থান সরে যাওয়ায় এ ঘটনা ঘটেছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে ঈদগাঁও ডুলাহাজারা স্টেশনে এই ঘটনা ঘটে। এতে চট্টগ্রামের সঙ্গে কক্সবাজারের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

কক্সবাজার আইকনিক রেল স্টেশনের মাস্টার মো. গোলাম রব্বানী এসব তথ্য নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম থেকে বুধবার সকাল সাড়ে ৭ টায় ‘ঈদ স্পেশাল-০৯’ ট্রেনটি কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা দেয়। এটি চকরিয়া উপজেলার ডুলহাজারা স্টেশন পার হতেই ট্রেনের শেষ ৩ টি বগি লাইনচ্যুত হয়েছে। ট্রেনটিতে ১১টি বগি ছিল। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থলে বগি লাইন থেকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করতে কাজ চলছে। দ্রুত সময়ের মধ্যে লাইনটি স্বাভাবিক করা সম্ভব হবে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গরমসহ নানা কারণে লাইনের কোন অবস্থান সরে যাওয়ায় বগি তিনটি লাইনচ্যুত হয়েছে।

###


আরো খবর: