শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে আদালত চত্বর থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, ১০ অস্ত্রসহ ৩ ধর্ষক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারে আদালত চত্বর থেকে নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়।

শনিবার (২৬ মার্চ) ভোররাতে কক্সবাজারের ঈদগাঁও উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— ঈদগাঁও উপজেলার ইসলামপুর এলাকার বাসিন্দা ফিরোজ ওরফে মোস্তাক ডাকাত, একই এলাকার মো. শরীফ ওরফে শরীফ কোম্পানি ও নুরুল ইসলাম। তিনজনই সম্প্রতি শহরের আদালত চত্বর থেকে নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি।

বিষয়টি প্রেস ব্রিফিংয়ে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক খায়রুল ইসলাম সরকার। তিনি জানান, শনিবার ভোররাতে ঈদগাঁও উপজেলার নাপিতখালী এলাকা থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার তিন আসামি গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের আস্তানা থেকে মাটি খুড়ে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতি, চাঁদাবাজি ও বন দখলের একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ঈদগাঁও থানায় হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, গত ১৪ মার্চ কক্সবাজারের আদালত চত্বর থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ তুলেন এক নারী। ওই অভিযোগের প্রাথমিক তদন্ত শেষে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করে ওই নারী। এ মামলায় এ তিনজনসহ আরও একজন এজাহার নামীয় আসামি রয়েছে।


আরো খবর: