শিরোনাম ::
ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২১ মে, ২০২২

কক্সবাজারের উখিয়া ধুরুংখালী এলাকা থেকে হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

শুক্রবার (২০ মে ২০২২) দুপুর ১টার দিকে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল হলদিয়াপালং ইউনিয়নের ধুরুংখালী এলাকায় এই অভিযান পরিচালনা করে।

এ সময় এজাহারভুক্ত হত্যা মামলার আসামী রামু উপজেলার ৩নং ওয়ার্ডের জমিরাকাটা এলাকার মৃত জালাল আহমেদ এর ছেলে আব্দুল জলিল (৪৫) কে গ্রেপ্তার করে।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামীকে রামু থানার মামলা নং-০৩/৬৬, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ মূলে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয় বলেও তিনি জানান।


আরো খবর: