শিরোনাম ::
ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সংবাদকর্মী ইমরানের উপর হামলাকারীদের এক সপ্তাহেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ!

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের দৈনিক দৈনন্দিন পত্রিকার উখিয়া প্রতিনিধি ও উখিয়া অনলাইন প্রেসক্লাব সদস্য সংবাদকর্মী ইমরান আল মাহমুদের উপর হামলাকারী প্রধান আসামি মো. আকাশ কে চিহ্নিত করা গেলেও এক সপ্তাহ পার হওয়ার পরেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। জানা যায়, গত ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে জালিয়াপালং ইউনিয়ন পরিষদে সংবাদ সংগ্রহে গেলে পরিষদের সামনে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে পালিয়ে যায় ঐ এলাকার মো. আকাশ ও তার সহযোগীরা।
এ ঘটনায় ইমরান আল মাহমুদ বাদী হয়ে একইদিন উখিয়া থানায় মামলা দায়ের করেছেন। এদিকে,সংবাদকর্মী ইমরানকে হামলার এক সপ্তাহ পেরিয়ে গেলেও চিহ্নিত সন্ত্রাসী আকাশ ও তার সহযোগীদের গ্রেপ্তার করতে না পারায় উদ্বেগ প্রকাশ করেছে সাংবাদিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা। দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেছে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দরা।

বিবৃতিতে তারা বলেন,উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য মেধাবী সংবাদকর্মী ইমরান আল মাহমুদের উপর হামলাকারী প্রধান আসামী মো. আকাশ ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার করা হোক। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করা করতে বাধ্য হবে উখিয়া অনলাইন প্রেসক্লাব।

খোঁজ নিয়ে জানা যায়, মো. আকাশ এলাকায় উঠতি বয়সের কিশোরদের নিয়ে গ্যাং তৈরি করে ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা জনসাধারণ থেকে টাকা আদায় ও বিভিন্ন হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে।

আসামী গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে ইনানী পুলিশ ফাঁড়ির আইসি ওলিউর বলেন,”আমরা সর্বোচ্চ চেষ্টা করতেছি আসামী গ্রেপ্তারে। আসামীর অবস্থান নিশ্চিত করার জন্য বিভিন্ন মাধ্যমে চেষ্টা চালাচ্ছি।”


আরো খবর: