শিরোনাম ::
ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গভীর নলকূপ পেলো উখিয়ার মুক্তিযোদ্ধা বাদল বড়ুয়া!

ইমরান আল মাহমুদ
আপডেট: বুধবার, ৩ আগস্ট, ২০২২

ইমরান আল মাহমুদ:
কক্সবাজারের উখিয়ার রুমখাঁপালং এলাকার মুক্তিযোদ্ধা বাদল বড়ুয়া। দীর্ঘদিন পানি সেবা থেকে বঞ্চিত ছিলেন। বিষয়টি স্থানীয় সংসদ সদস্যের নজরে আসলে উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরকে গভীর নলকূপ স্থাপনের নির্দেশ দেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহযোগিতায় স্থাপন করা হয় গভীর নলকূপ।

মঙ্গলবার(২ আগস্ট) রুমখাঁপালং গ্রামে মুক্তিযোদ্ধা বাদল বড়ুয়ার বাড়িতে নলকূপ পরিদর্শনে যান উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আল আমিন বিশ্বাস।

এদিকে,গভীর নলকূপ পেয়ে খুশিতে আত্মহারা হয়ে মুক্তিযোদ্ধা বাদল বড়ুয়া বলেন,”আমি দীর্ঘদিন পানি সমস্যায় ভুগতেছি। বিষয়টি সংসদ সদস্যকে জানালে সাথে সাথে নলকূপ স্থাপনের নির্দেশ দেন। পরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর একটি গভীর নলকূপ স্থাপন করে দেয়। মাননীয় প্রধানমন্ত্রী,সংসদ সদস্য ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রতি আজীবন কৃতজ্ঞ।”

উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আল আমিন বিশ্বাস বলেন,”যাদের কারণে বাংলাদেশ স্বাধীন হয়েছিল হে বীর মুক্তিযোদ্ধা বাদল বড়ুয়ার বাড়িতে মাননীয় সংসদ সদস্য মহোদয়ের নির্দেশনায় নিরাপদ পানীয় জলের ব্যবস্থা করতে পেরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উখিয়া টিম গর্বিত।।”
তিনি আরও বলেন,” জনস্বাস্থ্য প্রকৌশল মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে গ্রামে শহরের সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে উখিয়া উপজেলার প্রত্যেকটি সুবিধা বঞ্চিত জনপদে নিরাপদ পানীয় জলের সেবা ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।”


আরো খবর: