শিরোনাম ::
ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে অস্ত্রসহ আটক ১৮

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে কথিত আরসা সদস্যসহ ১৮ জনকে গ্রেফতার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

তাদের কাছ থেকে দুটি অস্ত্র ও দুটি কার্তুজ, ১৯৫০ পিস ইয়াবাসহ ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উখিয়া ১৪ এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক বলেন, ‘সোমবার সন্ধ্যা ৬টার দিকে মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অস্ত্রসহ তিন কথিত আরসা সদস্য অবস্থানের সংবাদের পাওয়া যায়। সেখানে অভিযান চালিয়ে তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়। তাদের কাছে অস্ত্র ও কার্তুজ পাওয়া গেছে।

তিনি আরও বলেন,একইদিন রাতে ক্যাম্পে বিশেষ অভিযানে কথিত আরসা সদস্যসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকায় ১৪ রোহিঙ্গাসহ ১৫ দুষ্কৃতকারীকে গ্রেফতার করা হয়। এ সময় দেশীয় তৈরি একটি পুরাতন সচল এলজি, এক হাজার ৯৫০ পিস ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা এবং ছয়টি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

আটক ১৫ জনের মধ্যে তিন জনকে একটি অস্ত্র মামলায়, আরও তিন জনকে দুটি মাদক মামলায় কারাগারে পাঠানো হয়। বাকি নয় জনকে মোবাইল কোর্টের মাধ্যমে মোট ১৫ হাজার জরিমানা করা হয়।

এছাড়া মধুরছড়া থেকে অস্ত্রসহ আটক তিন জনকে মামলা দিয়ে থানায় সোপর্দ করা হয়েছে।


আরো খবর: