শিরোনাম ::
রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সীমান্তে বিজিবির অভিযানে ৭৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::

সীমান্তবর্তী উখিয়া ও নাইক্ষ্যংছড়িতে বিজিবির পৃথক অভিযানে আসামীবিহীন ৭৫ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) ৩৪ বিজিবির উখিয়া বালুখালী, পালংখালী এবং নাইক্ষ্যংছড়ির বাইশফাঁড়ী বিওপি পৃথক পৃথক এই অভিযান পরিচালনা করে।

সংবাদ পত্রে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ৩৪ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী।

তিনি জানান, সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৭৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এইসময় কাউকে আটক করা যায় নি।

তিনি আরো জানান,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকান্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।


আরো খবর: