রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সাইফ অপরাধী, পুলিশ হয়ে বাবার পিছু নেবেন সারা!

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৫ জুন, ২০২৩


মুম্বাই, ২৫ জুন – বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলেন কন্যা। তবে সেখানে পেশাদারিত্বও রয়েছে। অতীতে বহুবার সাইফ আলি খান এবং সারা আলি খানের কাছে একই সিনেমাতে অভিনয়ের প্রস্তাব গিয়েছে। কিন্তু সাইফ তাতে রাজি হননি। তিনি সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন। তবে অনুরাগীদের আর অপেক্ষা করতে হবে না। কারণ, খুব তাড়াতাড়ি বাবা-মেয়ের জুটিকে দেখতে পারবেন দর্শক।

শুধু জুটি বাঁধাই নয়, বাবা-মেয়ের এই অভিনয়ে চমকও থাকছে। এখানে নাকি অপরাধী সাইফের পিছু নেবেন পুলিশ সারা। মজার বিষয় হচ্ছে, কোনও সিনেমা বা ওয়েব সিরিজে নয়, একটি বিজ্ঞাপনী চিত্রে জুটি বেঁধেছেন সাইফ-সারা। নেটদুনিয়ায় শুটিং ফ্লোর থেকে দু’জনের একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে কয়েদির পোশাকে দেখা গিয়েছে সাইফকে। অন্যদিকে সারার পরনে ছিল পুলিশের পোশাক।

তবে বিজ্ঞাপনী ছবিতে যে মেয়ের সঙ্গে তিনি কাজ করেছেন সে কথা স্বীকার করে নিয়েছেন অভিনেতা। সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘হ্যাঁ, সপ্তাহের শুরুতে আমরা একসঙ্গে একটা বিজ্ঞাপনে কাজ করলাম। মনে হয় আমাদের দু’জনকে দেখতে ভালোই লাগবে।’

বিজ্ঞাপনটি কোন সংস্থার, সেই তথ্যও খোলসা করেছেন সাইফ। তিনি জানিয়েছেন, একটি বিমা কোম্পানির জন্য তারা বিজ্ঞাপনটি শুট করেছেন।

এম ইউ/২৫ জুন ২০২৩


আরো খবর: