শিরোনাম ::
রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র চলছে

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২০ আগস্ট, ২০২৩
শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র চলছে

ঢাকা, ১৯ আগস্ট – জনগণের বিপরীতে যাদের অবস্থান, তারা শেখ হাসিনাকে জনগণ থেকে আলাদা করার জন্য ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী।

শনিবার (১৯ আগস্ট) বিকালে রাজধানীর ফার্মগেট সংলগ্ন বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতি।

মতিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে সাধারণ মানুষ হত্যা করেনি। যারা এই ইতিহাসের জঘন্যতম কাজটি করেছিল তারা তখন নানা জায়গায় প্রতিষ্ঠিত হয়েছিল। আজও নানা পরিচয়ে এ দেশে আছে।

তিনি আরও বলেন, আজ যোগাযোগ ব্যবস্থা এমন হয়েছে যে, প্রত্যন্ত গ্রামেও পাকা রাস্তা। অটোরিকশা, মোটরসাইকেলে করে নিজ ঘরে মানুষ পৌঁছাচ্ছেন। ভাইয়ের মোটরসাইকেলে বোন, স্বামীর মোটরসাইকেলে স্ত্রী কর্মস্থলে যাচ্ছেন।

মতিয়া চৌধুরী বলেন, এই যে চিত্র, এই চিত্রের স্বপ্নদ্রষ্টা ও রচয়িতা শেখ হাসিনা। এখানেই শেষ নয়, তিনি বোঝেন দেশে এর থেকে আরও উন্নত চিত্র কীভাবে সৃষ্টি করা যায়। শেখ হাসিনা ছাড়া এই দৃশ্য সৃষ্টির ক্ষমতা এ দেশে আর কারও আছে বলে আমি মনে করি না।

বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন রাজনৈতিক বিশ্লেষক ও গবেষক সুভাষ সিংহ রায়। স্বাগত বক্তব্য দেন কৃষি অর্থনীতিবিদ সমিতির মহাসচিব অধ্যাপক মিজানুল হক কাজল।

সূত্র: আরটিভি নিউজ


আরো খবর: