শিরোনাম ::
টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা চকরিয়ায় সাবেক এমপির লোকজনের বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলা, মোবাইল লুটের অভিযোগ ঈদগাঁও উপজেলা নির্বাচন থেকে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার ‘হ্যারি পটারের স্কুলে’ রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৫ শাহরুখের ‘পাঠান মা’ আমার বড় বোন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল


ঢাকা, ২৬ ফেব্রুয়ারি – ব্যক্তিগত হোক বা সিনেমা, নানা বিষয়েই নেটপাড়ায় নিজের বক্তব্য প্রকাশ করেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সরব। শবে বরাতের দিনে হঠাৎই মেজাজ হারালেন নায়িকা। ওপেন প্ল্যাটফর্মে অশ্লীল ভাষায় পোস্ট করেন। কিন্তু কার উপর এত রেগে গেলেন তিনি?

রোববার অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি বিকেলে পরীমনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, ….। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

তিনি এমন ভাষা লেখেন যা প্রকাশ করার যথাযথ নয়। কিন্তু কাকে উদ্দেশ্য করে লিখেছেন? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে নায়িকার ভক্তদের মনে।

বিষয়টি জানতে অনেকেই পরীমনির কমেন্ট বক্সে লেখেন কিন্তু ভক্তদের কোনো জবাব দেননি তিনি। তবে পরীমনির স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে, বিষয়টি সম্পর্কে অবগত তিনি। নায়িকার পোস্টের নিচে তিনি লেখেন, ‘খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোনো কথা নাকি? পরীমনি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।’ আসল কারণ না জানা গেলেও অনুমান করা যাচ্ছে কেউ একজন সিনেমা সংক্রান্ত বিষয়ে পরীমনির সঙ্গে প্রতারণা করেছেন।

প্রসঙ্গত, বিগত কয়েক মাসে ব্যক্তিগত নানা কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমনির দুনিয়া এখন তার একমাত্র সন্তান রাজ্য। ছেলের দেখাশোনা একাই করছেন তিনি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা।

পরীমনির হাতে রয়েছে ‘ডোডোর গল্প’। বর্তমানে ছবিটির শেষ ধাপের কাজ চলছে। ২৯ ফেব্রুয়ারি শেষ হবে ছবিটির কাজ। বাংলাদেশ সরকারের অনুদানের ছবিটি পরিচালনা করছেন রেজা ঘটক। গত বছরের অক্টোবর মাসে শুটিং শুরু হয় ছবিটির। এছাড়াও ‘খেলা হবে’ শিরোনামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

আইএ/ ২৬ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: