শিরোনাম ::
ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর ঈদগাঁওতে নির্বাচনি সহিংসতায় যুবক নিহত
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১ মে, ২০২৪

দলীয় সিদ্ধান্ত মেনে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কক্সবাজারের পেকুয়া উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আহসানুল্লাহ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান এম.বাহাদুর শাহ্। এদের মধ্যে মুকুট চেয়ারম্যান পদে এবং আহসানুল্লাহ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচন থেকে সরে দাঁডানো কামরান জাদিদ মুকুট বলেন, আমি দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। সবকিছুর আগে আমার দল বড়। দল থেকে যেই সিদ্ধান্ত আসুক না কেন আমি মেনে নিতে প্রস্তুত। তাই আমি উপজেলা নির্বাচন থেকে আনুষ্ঠানিকভাবে সরে দাঁডানোর ঘোষণা করছি।

জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নয়জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তাদের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এবং বিএনপি সমর্থিত দুইবারের সাবেক উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজুর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। পরে আপিলের মাধ্যমে শাফায়েত আজিজ রাজু প্রার্থিতা ফিরে পেলেও বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের মনোনয়ন ফের বাতিল হয়ে যায়। তবে তিনি হাইকোর্টে পুনরায় আপিল করবেন বলেও সাংবাদিকদের জানান। এ নিয়ে সর্বমোট আটজন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করে জেলা রিটার্নিং কর্মকর্তা।


আরো খবর: