শিরোনাম ::
উখিয়া ক্যাম্প থেকে দেশি-বিদেশি অস্ত্রসহ ৫ রোহিঙ্গা আটক পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মালয়েশিয়ায় যাওয়ারপথে সোনাদিয়া দ্বীপে ১৩৫ জন রোহিঙ্গা উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২১ মার্চ, ২০২২

সমু্দ্রপথে অবৈধভাবে মালেয়শিয়া যাওয়ার সময় কক্সবাজারের মহেশখালীর সোনাদিয়া দ্বীপে ১৩৫ জন রোহিঙ্গাকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে মহেশখালী সোনাদিয়া থেকে এসব রোহিঙ্গাকে মহেশখালী থানার পুলিশ উদ্ধার করে। উদ্ধারকৃত রোহিঙ্গারা দালালদের সহযোগীতায় মালয়েশিয়ায় যাওয়ার জন্য কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে সোনাদিয়াদ্বীপে জড়ো করছিল বলে জানান পুলিশ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম সত্যতা নিশ্চত করে জানিয়েছেন, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে দালালরা কৌশলে অবৈধভাবে মালয়েশিয়া নিয়ে যেতে মহেশখালীর সোনাদিয়ায় জড়ো করে। এসময় খবর পেয়ে মহেশখালী থানার পুলিশ সোনাদিয়া দ্বীপে অভিযান পরিচালনা করে ১৩৫ জন রোহিঙ্গা কে উদ্ধার করে। দালালের সহযোগিতায় তাদের ইঞ্জিন বোটে করে মালেশিয়া যাচ্ছি বলে প্রাথমিক তথ্যে জানাগেছে। উদ্ধার হওয়া রোহিঙ্গাদের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আরো খবর: