শিরোনাম ::
রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বান্দরবানে ১ জেএসএস সদস্য আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৯ মার্চ, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলার তালুকদার পাড়া আওয়ামী লীগ নেতা উথোয়াইনু মার্মাকে গুলি করে হত্যার ঘটনাকে কেন্দ্র করে অভিযানে চালিয়ে পাঁচ নাম্বার আসামী জেএসএস(মূল) সদস্য সন্দেহে চিং নু মং (৪৫) আটক করা হয়েছে।

১৯ মার্চ শনিবার সকালে বান্দরবান শহর উজানী পাড়া এলাকায় নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চিং নুমং মারমা (৪৫) সে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ২নং ওয়ার্ডের তালুকদার পাড়া গ্রামের মংমং মারমা ছেলে।

সেনাবাহিনী সুত্রে জানা যায়, আওয়ামী লীগ নেতা উথোয়াইনু মার্মাকে গুলি করে হত্যার ঘটনায় ৫ নাম্বার আসামী বান্দরবানে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেএসএস(মূল) সদস্য চিং নু মং মারমাকে উজানী পাড়ায় এক বাড়ি থেকে আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে রোয়াংছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়।

এবিষয়ে রোয়াংছড়ি থানার ওসি মো. আব্দুর মান্নান এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আটককৃত ব্যক্তি পূর্বে মামলার এজাহার ভুক্ত একজন আসামী। তথ্য প্রমানের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। বর্তমানে মামলার পরিপ্রেক্ষিতে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ২৩ শে নভেম্বর বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ২নং তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় আওয়ামীলীগের সক্রিয় র্কাযনির্বাহী সদস্য উথোয়াইনু মারমা (৪২) কে গুলি করে হত্যা করে র্দূবৃত্তরা।


আরো খবর: