শিরোনাম ::
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা চকরিয়ায় সাবেক এমপির লোকজনের বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলা, মোবাইল লুটের অভিযোগ ঈদগাঁও উপজেলা নির্বাচন থেকে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার ‘হ্যারি পটারের স্কুলে’ রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৫ শাহরুখের ‘পাঠান মা’ আমার বড় বোন সকালে খালি পেটে পানি খেলে কি কোনো উপকার হয়? উখিয়ায় ভূমিধ্বস রোধ কল্পে প্রাকৃতিক সমাধানের কাজ শুরু হতাশা থেকে রোহিঙ্গারা আইনবিরোধী কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারে
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বছরের যে তিন মাস কোনো কাজে হাত রাখেন না সাইফ-কারিনা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
বছরের যে তিন মাস কোনো কাজে হাত রাখেন না সাইফ-কারিনা


মুম্বাই, ২৭ ফেব্রুয়ারি – ২০১২ সালে কারিনা কাপুরের সঙ্গে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাইফ আলি খান। বি টাউনে এ জুটি জনপ্রিয়তা পেয়েছেন ‘সাইফিনা’ হিসেবে।

সাইফের থেকে ১০ বছরের ছোট কারিনা। বিয়ের সময় থেকেই বয়সের ফারাক এবং ভিন্ন ধর্মে গাঁটছড়া বাঁধা নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় বলিউডের এই জুটিকে। তবুও বিয়ের প্রায় ১২ বছর পার করে দিয়েছেন তারা।

বর্তমানে দুই ছেলেকে নিয়ে তাদের সংসার। সন্তানদের নিয়ে ব্যস্ততা, নিজেদের ক্যারিয়ার সব দিক পাল্লা দিয়ে সামলাচ্ছেন এই দম্পতি। তবে বছরে তিন মাস তারা কাজের বাইরে থাকেন। সেই সময় কোনো কাজ রাখেন না নবাব ও তার বেগম।

কারিনা এবং সাইফ—দুজনই অভিনয় জগতের মানুষ। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকেই। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, কেনাকাটা, পরিবারের সঙ্গে সময় কাটানো—সব দিক বজায় রাখেন কারিনা। এর মধ্য থেকেই সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান।

বিয়ের এত বছর পরও তাদের দাম্পত্যের সমীকরণ অটুট। কিন্তু বছরে তিন মাসে হাতে কাজ রাখেন না তারা। এই সময়টা দুই ছেলেকে সময় দেন সাইফ-কারিনা।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘জুন থেকে আগস্ট আমার দুই ছেলের স্কুল ছুটি থাকে। এই সময়টায় আমরা ছেলেদের নিয়ে ঘুরতে যাই। গোটা সময়টা তাদের দিই।’

এমনিতেই প্রতি মুহূর্তে স্বামী-সন্তান নিয়ে জীবন উপভোগ করেন কারিনা। পরিবারকে সময় দিতে ভালবাসেন। এ প্রসঙ্গে কারিনা জানান, সপ্তাহের একটি দিন কোনো কাজ না রাখার চেষ্টা করেন সাইফও। তার কথায়, ‘পরিবারের সঙ্গে সময় কাটানোর থেকে ভাল আর কিছু হতে পারে না।’

আইএ/ ২৭ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: