শিরোনাম ::
টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা চকরিয়ায় সাবেক এমপির লোকজনের বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলা, মোবাইল লুটের অভিযোগ ঈদগাঁও উপজেলা নির্বাচন থেকে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার ‘হ্যারি পটারের স্কুলে’ রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৫ শাহরুখের ‘পাঠান মা’ আমার বড় বোন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নারীভক্তের কাণ্ড, কনসার্টেই অরিজিতকে নিজের কাপড় খুলে দিলেন

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
নারীভক্তের কাণ্ড, কনসার্টেই অরিজিতকে নিজের কাপড় খুলে দিলেন


মুম্বাই, ২৪ ফেব্রুয়ারি – অরিজিৎ সিং মানেই সুরের মূর্ছনা। জাদুমাখা কণ্ঠের অধিকারী ভারতীয় এ শিল্পী তার গানে মন্ত্রমুগ্ধ করে দেন শ্রোতাদের। সেই অরিজিতের লাইভ কনসার্টে এক নারী অনুরাগী কাণ্ড ঘটিয়ে বসলেন। কনসার্ট চলাকালীনই গায়ের টপ খুলে গায়কের দিকে ছুড়ে মারলেন ওই নারী।

সম্প্রতি নেপালের এক কনসার্টেই ঘটেছে এমন কাণ্ড। সামাজিক মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

ভিডিওতে দেখা যায়, ভক্তদের দেওয়া খাতা, ডায়েরি, এমনকি গিটারেও পর পর অটোগ্রাফ দিয়ে যাচ্ছিলেন অরিজিৎ সিং। হঠাৎ মঞ্চে উড়ে এসে পড়ল এক নারীর ট্যাঙ্ক টপ। প্রথমটায় নজর এড়িয়ে যায় গায়কের। কিন্তু চোখে পড়তেই অরিজিৎ সিং যা করলেন, তা আপাতত নেটপাড়ার চর্চায়।

শাহরুখ, সালমান থেকে রণবীর কাপুর, অরিজিৎ সিংয়ের গানে লিপ মেলাতে মুখিয়ে থাকেন বলিউডের বড় বড় সেলেবরাও। তার লাইভ কনসার্ট মানেই ভক্তদের উন্মাদনা। তাই বলে পরনে ট্যাঙ্ক টপ খুলে ছুঁড়ে মারা গায়কের দিকে!

আর ওই নারী অনুরাগীর কীর্তি দেখে নিজেই অবাক হন অরিজিৎ। কিন্তু ফিরিয়ে দেননি ওই নারী অনুরাগীকে। বরং মঞ্চে পড়ে থাকা পোশাক সযত্নে তুলে ধরে তাতে লিখে দিলেন নিজের নাম। সেই ভিডিওই বর্তমানে দাবানল গতিতে ভাইরাল। সামাজিক মাধ্যমে কেউ কেউ আবার ওই নারীকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করেছেন।

আইএ/ ২৪ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: