শিরোনাম ::
রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাইক্ষ্যংছড়িতে ৮ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় চেকপোস্ট স্থাপন করে ৮ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব।

আটক মাদক কারবারীরা হলো রামু কচ্ছপিয়ার পেয়ার মোহাম্মদের পুত্র শামসুল তববিচ (২২), নাইক্ষ্যংছড়ি সদরের আবু মাসুমের পুত্র মোঃ রেজাউল করিম (২৫),
একই ইউনিয়নের মোঃ দেলোয়ার হোসেনের পুত্র
আব্দুলাহ (২১)।

র‍্যাব জানায়,বৃহস্পতিবার নাইক্ষ্যংছড়ির আদর্শ গ্রামের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। এসময় নাইক্ষ্যংছড়ি থেকে আসা একটি TVS মোটরসাইকেল কৌশলে দ্রুত চেকপোষ্ট অতিক্রম করার চেষ্টাকালে তিনজন মাদক কারবারীকে আটক করা হয় এবং নাম্বারবিহীন মোটর সাইকেল জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিদের দেহ ও জব্দকৃত মোটরসাইকেল তল্লাশী করে সর্বমোট ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৩টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে বান্দরবান নাইক্ষ্যংছড়ি থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


আরো খবর: