বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দুই ইয়াবা ব্যবসায়ী ‘ধরিয়ে’ দিল আরও দুজনকে

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৯ আগস্ট, ২০২৩

দুই ইয়াবা ব্যবসায়ী ‘ধরিয়ে’ দিল আরও দুজনকে
পুলিশের হাতে গ্রেপ্তার চার মাদক কারবারি

বাসযাত্রী সেজে ঢাকায় মাদক পাচারের সময় মুরাদপুর মোড়ে পুলিশের তল্লাশিতে ধরা পড়ে দুই ব্যবসায়ী। এরপর বন্দরের কলসী দিঘীর মুখ এলাকা থেকে ৫ হাজার ইয়াবাসহ আরও দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।
বুধবার ইয়াবা, আইস, ফেনসিডিল, গাঁজাসহ এই চার মাদক কারবারিকে গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা পুলিশ।

গ্রেপ্তার চারজন হলেন— মো. দিদার (৩৪), মো. সোয়াইব সরকার (৪৮), মো. রফিক (৩৮), এবং মো. তৈয়ব (২৮)। এসময় তাদের কাছ থেকে ২৫ হাজার পিস ইয়াবা, ৫ বোতল ফেনসিডিল, ১ কেজি গাঁজা, ২ বোতল বিদেশি মদ ও ৪ গ্রাম আইস এবং মাদক বিক্রির নগদ ১ লাখ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার বলেন, নগরের মুরাদপুর মোড়ে কক্সবাজার থেকে আসা ঢাকাগামী একটি বাস তল্লাশি করা হয়। তল্লাশিতে দিদার ও সোয়াইব সরকার নামে দুইজনের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তাদের গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করা হলে ওই সময় তাদের সঙ্গে জড়িত আরও দুইজনের তথ্য দেয়। পরে তাদের সঙ্গে নিয়ে বন্দরের কলসী দিঘীর মুখে ইপিজেড সংলগ্ন একটি বিল্ডিংয়ে অভিযান পরিচালনা করে আরও দুই মাদক ব্যবসায়ীকে (রফিক ও তৈয়ব) গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার পিস ইয়াবা, ৫ বোতল ফেনসিডিল, ১ কেজি গাঁজা, ২ বোতল বিদেশি মদ ও ৪ গ্রাম আইস এবং মাদক বিক্রির নগদ ১ লাখা ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক ৭৯ লাখ ৪৩ হাজার ৫০০ টাকা। গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি নাজিম উদ্দিন মজুমদার।


আরো খবর: