শিরোনাম ::
চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চারজনকে হত্যার পর জার্মান সেনা সদস্যের আত্মসমর্পণ

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ মার্চ, ২০২৪
চারজনকে হত্যার পর জার্মান সেনা সদস্যের আত্মসমর্পণ


বার্লিন, ০২ মার্চ – জার্মানির উত্তরাঞ্চলীয় রাজ্য লোয়ার স্যাক্সনিতে দেশটির সেনাবাহিনী বুন্ডেসভেয়ারের এক সেনাসদস্য চার বেসামরিক নাগরিককে গুলি করে হত্যার পর আত্মসমর্পণ করেছেন। নিহতদের মধ্যে এক শিশুও রয়েছে বলে জানিয়েছেন পুলিশ ও সরকারি কৌঁসুলিরা।

রোটেনবুর্গ পুলিশ ও ফের্ডেনে কৌঁসুলির কার্যালয় থেকে ইস্যু করা একটি যৌথ বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবার সকালে দুটি স্থান থেকে চারটি মরদেহ উদ্ধার করা হয়েছে৷ এর মধ্যে এক শিশুর মরদেহও রয়েছে।

বিবৃতি অনুযায়ী, দুটি আবাসিক এলাকায় গুলি চালানোর ঘটনা ঘটে। এর মধ্যে একটি ঘটেছে ভেস্টারফেসেডেতে, অন্যটি বোথেলে।

কর্তৃপক্ষ বিবৃতিতে বলেছে, বর্তমান সন্দেহভাজন বুন্ডেসভেয়ার সেনা অপরাধ ঘটানোর কিছুক্ষণ পরই আত্মসমর্পণ করেন এবং পুলিশ কর্মকর্তারা তাকে গ্রেফতার করেন।

বিবৃতিতে আরো জানানো হয়েছে, এই ঘটনার তদন্ত চলছে এবং এই হত্যাকণ্ডের উদ্দেশ্য নিশ্চিত হতে পারেনি পুলিশ এবং প্রসিকিউটররা।

সূত্র: ডেইলি-বাংলাদেশ
আইএ/ ০২ মার্চ ২০২৪





আরো খবর: