শিরোনাম ::
চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চট্রগ্রামে ইয়াবা নিয়ে টেকনাফের মাদক কারবারিসহ আটক ২, বাস জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চট্টগ্রাম নগরের কোতোয়ালী মোড়স্থ জামে মসজিদের সামনে থেকে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পাশাপাশি জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস (ঢাকা মেট্টো-ব-১৫-৭৭৯১)।

গ্রেপ্তাররা হলেন— নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ফিরোজপুর গ্রামের বাস ড্রাইভার মো. আলমগীর এবং কক্সবাজার জেলার টেকনাফ থানার ক্ষেতিবিল এলাকার মো. কামাল (৩৪)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ওবায়দুল হক জানান, গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের মধ্যে আলমগীরের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় দুটি এবং মো. কামালের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে।


আরো খবর: