শিরোনাম ::
উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পেকুয়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষির মৃত্যু টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা চকরিয়ায় সাবেক এমপির লোকজনের বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলা, মোবাইল লুটের অভিযোগ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
আপডেট: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নে গুলি করে হাত-পা কেটে যুবককে হত্যা ও অপরজনকে হাত কেটে মারাত্মক ভাবে জখম করা মামলার এজাহার নামীয় আসামি শাকিল আহমেদ(২৪) কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার ভোররাতে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বদরখালী থেকে তাঁকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। গ্রেফতারকৃত শাকিল আহমেদ বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড লম্বাখালী পাড়া এলাকার সোলাইমানের ছেলে। ওই মামলায় এ নিয়ে তিনজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। তিনি বলেন, গত ৫ এপ্রিল রাতে বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, ছিনতাই ও বিভিন্ন অপকর্ম করে হাতিয়ে নেওয়া টাকার ভাগবাটোয়ারা নিয়ে দুটি গ্রুপের মধ্যে দ্ব›েদ্বর জের ধরে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে মোহাম্মদ রিয়াদ (৩০) নামে এক যুবককে কুপিয়ে পা বিচ্ছিন্ন হত্যা করে সন্ত্রাসীরা। এসময় গুলি করে ও কুপিয়ে মো. ছোটন (৩২) ও মো. জিদান (২০) আরও দুইজন গুরুতর আহত করা হয়েছে।

এ ঘটনায় নিহত যুবকের মাতা ওই এলাকার ফরিদুল আলমের স্ত্রী রেহেনা আক্তার বাদি হয়ে গত ৮ এপ্রিল চকরিয়া থানায় ১১ জনের নামোল্লেখ করে ৫-৬ জনকে অজ্ঞাত আসামি হয়েছেন একটি হত্যা মামলা রুজু করেন।

ওসি আরও বলেন, ওই মামলায় ইতোমধ্যে পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। সর্বশেষ গতকাল শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম বদরখালীতে অভিযান চালিয়ে এজাহারনামীয় আসামি শাকিল আহমেদকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, গ্রেফতারকৃত হত্যা মামলার আসামি শাকিল আহমেদকে গতকাল দুপুরে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো খবর: