শিরোনাম ::
রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল লাগোয়া ধান ক্ষেত থেকে ৫ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত মিয়ানমার থেকে পালিয়ে এলো আরও ৮৮ জন বিজিপি সদস্য উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন দুই সাংবাদিক নেতা শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার শাহপরীর দ্বীপে ৮০ হাজার ইয়াবাসহ আটক ১

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

টেকনাফের শাহপরীর দ্বীপে ৮০ হাজার পিস ইয়াবা সহ মাহবুব নামে এক মাদক কারবারিকে আটক করেছে কোস্ট গার্ড সদস্যরা। আটক মাহবুব উপজেলার সাবরাং ইউপির শাহপরীর দ্বীপ ডাংগর পাড়ার মো. সৈয়দের পুত্র।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, মঙ্গলবার বেলা আনুমানিক পৌনে একটার দিকে শাহপরী দ্বীপ নতুন রাস্তার উত্তর পাড়া এলাকায় একটি ব্যাটারিচালিত ইজিবাইকের (টমটম) গতিবিধি সন্দেহজনক মনে হয়। তাৎক্ষণিক কোস্ট গার্ড সদস্যরা ইজিবাইকটি থামিয়ে তল্লাশী করেন। এসময় মাছ বহনকারী একটি ড্রামের ভিতর থেকে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
জব্দকৃত ইয়াবা, ইজিবাইক ও আটককৃত ব্যক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: