শিরোনাম ::
স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী পাঁচ বছর জনগণের সংস্পর্শে, জনপ্রিয়তার শীর্ষে বেবী কলকাতা থেকে কক্সবাজারে জরুরি অবতরণ করা ফ্লাইট পৌঁছালো গন্তব্যে নাফ নদীর ওপারে মর্টারশেলের বিকট শব্দ কাঁপছে টেকনাফ টেকনাফে বিজিবির অভিযানে ১০হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ,আটক-১ নির্বাচনী লড়াইয়ে শেষ হাসি চাচা না ভাতিজার টেকনাফে বাজারে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কে আবারো দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০২২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় ডাম্পার ট্রাকের চাপায় পাঁচ কারযাত্রী বন্ধু নিহতের রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা ঘটেছে। মহাসড়কের লোহাগাড়া উপজেলার লোহার দিঘীপাড় এলাকায় যাত্রীবাহী বাস ও পিকিনকের বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই দুর্ঘটনায় কবলিত বাস দুটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে আটকে যায়। যার ফলে প্রায় ঘন্টা খানেক যানজট সৃষ্টি হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আহতদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের দাবি, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লবণববাহী ট্রাকের পানির কারণে সড়ক পিচ্ছিল হয়ে যাওয়ায় প্রতিদিন দুর্ঘটনা হচ্ছে। যার ফলে হতাহতের ঘটনা ঘটেই চলছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, লোহার দিঘীর পাড়ে মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনার খবর পেয়ে দুর্ঘটনায় কবলিত বাস দুটি উদ্ধার করে যানজট নিরসন করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো খবর: