শিরোনাম ::
উখিয়া ক্যাম্প থেকে দেশি-বিদেশি অস্ত্রসহ ৫ রোহিঙ্গা আটক পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফের হাফেজ উল্লাহ ইয়াবাসহ চট্টগ্রামে আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

চট্টগ্রামের কর্ণফুলীতে ইয়াবাসহ টেকনাফের হাফেজ উল্লাহ নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৫ হাজার ১ শত ৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা বলে র‌্যাব জানায়। আটককৃত ব্যক্তি মোঃ হাফেজ উল্লাহ (৬৩) টেকনাফ থানার ডেইল পাড়া গ্রামের মৃত তমিম গোলালের ছেলে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় কর্ণফুলী থেকে তাকে আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী পাকা রাস্তার উপর র‌্যাবের একটি দল অস্থায়ী চেকপোষ্টে গাড়ী তল্লাশী করে। এসময় শহরমুখী এক ব্যক্তি গাড়ি থেকে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তার কাছ থেকে ৫ হাজার ১ শত ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত আসামীর বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয় করছে। আটক মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: